Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
"যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত" এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে ১২ই ডিসেম্বর ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস -২০২০ পালন করা হয় ।
বিস্তারিত
"যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত" এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে ১২ই ডিসেম্বর ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস -২০২০ পালন করা হয়। তারই ধারাবাহিকতায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, উপজেলা কার্যালয়, মেঘনা,কুমিল্লা এর সহযোগিতায় এবং উপজেলা প্রশাসন, মেঘনা,কুমিল্লা এর আয়োজনে উপস্থিত বক্তৃতা, চিত্রাংকন প্রতিযোগিতা, সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব মোঃসাইফুল্লাহ মিয়া রতন শিকদার মহোদয়, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব প্রবীর কুমার রায় মহোদয়, আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মহোদয়, সহকারী প্রোগ্রামার (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর), উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, একাডেমিক সুপারভাইসরসহ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ছাত্র-ছাত্রীবৃন্দ ও সংশ্লিষ্ট সকল। । সেমিনার শেষে উপস্থিত বক্তৃতা এবং চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
12/12/2020
আর্কাইভ তারিখ
12/12/2021